রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩২
সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি সরকারি নার্সদের ছুটির পেছনে লেনদেন! বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন গ্রেপ্তার প্রস্তাবিত বাজেট অর্থনৈতিক প্রবৃদ্ধিকে শক্তিশালী করবে বান্দরবানে বিএনপির চার নেতা গ্রেফতার পলাশবাড়ীর মেধাবী শিার্থী আনিকার অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অকাল মৃত্যু ডোমারে এইচ পাওয়ার মটরস্ শো-রুমের শুভ উদ্বোধন।

নীলফামারী জামায়াতের সাবেক জেলা আমীর এ্যাড. মোজাম্মেল হক’র দাফন সম্পন্ন

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলা শাখার সাবেক আমীর ও বর্তমান শুরা সদস্য সৈয়দপুর উপজেলা জামায়াতের সাবেক আমীর শাহ মো: মোজাম্মেল হক বিএসসি’র দাফন সম্পন্ন হয়েছে।
তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয় ১৬ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় নীলফামারী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। পরবর্তীতে বাদ জুমআ সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর ব্যাঙ্গমারীপাড়ায় তার নিজ গ্রামে ঈদগাহ মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা আন্তাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আমীর আব্দুর রশিদ, নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মন্টু, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আনোয়রুল ইসলাম, শহর আমীর এ্যাড. আল-ফারুক, শ্রমিক কল্যান ফেডারেশন নীলফামারী জেলা সভাপতি মনিরুজ্জামান জুয়েল, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সৈয়দপুর জেলা বিএনপি’র সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল গফুর সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, জাতীয় পার্টির নেতা ও জেলা পরিষদ সদস্য শামীম চৌধুরী, সৈয়দপুর উপজেলা আমীর গোলাম মোস্তফা, সেক্রেটারী মাওলানা গাওহার আলী, শহর আমীর হাফেজ আব্দুল মুনতাকিম, সেক্রেটারী শরফুদ্দিন খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সুধিজন, মরহুমের সহকর্মী, আত্মীয়-স্বজনসহ সাধারণ এলাকাবাসী উপস্থিত হয়েছিলেন।
জানাযার পূর্বে মরহুমের জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। তারপর তাকে বোতলাগাড়ী শ্বাষকান্দর ব্যাঙ্গমারী পাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, গত ১৫ নভেম্বর দুপুর ১২.৩০ মিনিটে তিনি রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৩ কন্যা ও ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ