মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৩
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ, চাঁপাইনবাবগঞ্জ।  দুটি পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী চাঁপাইনবাবগঞ্জের স্থায়ীভাবে বসবাসকারী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদসংখ্যা

মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

আগ্রহী প্রার্থীদের আবেদনের জন্য যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটরের বেতন ১০২০০-২৪৬৮০ টাকা

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটারের বেতন ৯৩০০-২২৪৯০ টাকা

আবেদনের নিয়ম

প্রার্থীকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের প্রশাসন শাখায় এবং www.police.chapainawabganj.gov.bd ওয়েবসাইটে। লিখিত আবেদনপত্র অফিস চলাকালিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক, ৬ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ