বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০০
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

নিয়োগ দেবে বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি(বাপার্ড)। ছয়টি পদে মোট ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

ফার্ম সুপারভাইজার, অডিও ভিজ্যুয়াল টেকনিশিয়ান, হিসাবরক্ষক, হ্যাচারী টেকনিশিয়ান, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, ডাটা এন্ট্রি অপারেটর কাম অফিস সহকারী।

পদসংখ্যা

মোট ১১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা, ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/কারিগরি শিক্ষা, বাণিজ্যে স্নাতক পাস অথবা উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পদগুলোর জন্য ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়সের প্রার্থীরাই আবেদন যোগ্য।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীদের আবেদন ফরম বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি ওয়েবসাইট (www.bapard.gov.bd অথবা www.mopa.gov.bd) থেকে এ ফোর সাইজের পেপারে ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। সংগৃহীত ফরমের সাথে সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত পূর্বক ‘প্রকল্প পরিচালক, বাপার্ড (৩য় সংশোধিত) প্রকল্প, কোটালীপাড়া, গোপালগঞ্জ’ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীদের আগামী ৪ এপ্রিল, ২০১৯ বিকেল ৫টার মধ্যে আবেদন ফরম পাঠাতে হবে।

সূত্র : যুগান্তর, ১৪ মার্চ, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ