সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৭
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

নিয়োগ দেবে নাভানা ফার্মাসিউটিক্যাল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নাভানা ফার্মাসিউটিক্যাল। প্রতিষ্ঠানটি এসআর টেরিটোরি মার্কেটিং অফিসার(এসটিএমও)/টেরিটরি মার্কেটিং অফিসার(টিএমও) পদে নিয়োগ দেবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

পদের নাম

এসআর টেরিটরি মার্কেটিং অফিসার(এসটিএমও)/টেরিটরি মার্কেটিং অফিসার(টিএমও)

যোগ্যতা

যেকোনো বিভাগ থেকে স্নাতক/স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে উচ্চ মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে। এমপিও/মেডিকেল রিপ্রেজেন্টেটিভ পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে। সাথে অন্যান্য সকল প্রকার সুযোগ সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা দুইকপি পার্সপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় সব কাগজপত্র সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে প্রকাশিত ঠিকানায় যেতে হবে সকাল ১০টা থেকে দুপুর ৪টার মধ্যে।

ঠিকানা : (প্রধান কার্যালয়) বাড়ি নং-৯৯, রোড নং-০৪, ব্লক-বি, বানানী, ঢাকা-১২১৩।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২০ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ