বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৪
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

নির্বাচনী প্রচারণায় খানসামায় থেমে নেই জাতীয় পার্টি

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দিনাজপুরের খানসামা উপজেলায় ভোটের হিসেবে সেরকমটা এগিয়ে না থাকলেও উপজেলার সর্বত্র নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।
হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মনোনয়ন পেতে ইতিমধ্যেই তৎপরতা শুরু করেছেন খানসামা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোনাজাত চৌধুরী মিলন,সদস্য সচিব ও বিগত দশম সংসদ নির্বাচনে মনোনয়নের জন্য নির্বাচিত আলিম হাওলাদার, চিরিরবন্দর উপজেলা জাতীয় পার্টির ওয়াজেদ মাস্টার,উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা সিকান্দার আলী।
সরেজমিনে দেখে গেছে,উপজেলার অনেক জায়গায় মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার-ফেস্টুন আর বিলবোর্ডে এবং এর পাশাপাশি প্রার্থীরা গণসংযোগেও নেমে পড়েছেন। এনিয়ে উপজেলার সর্বত্র আলোচনা শুরু হয়ে গেছে।
এবিষয়ে মনোনয়ন প্রত্যাশী ও বিগত দশম সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়া আলিম হাওলাদারের সাথে কথা হলে তিনি জানান,নির্বাচনকে সামনে রেখে এরশাদ স্যারের নির্দেশে নিয়মিত প্রচারণা চালাচ্ছি এবং আমরা আশাবাদী যদি মনোনয়ন পাই তাহলে ভালো ফলাফল হবে।
আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ