বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪২
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে স্বর্ণকার নিহত পায়রা বিদ্যুৎকেন্দ্রে কর্মরত চীনা নাগরিকের মৃত্যু ক্ষতিকর প্রভাব পড়বে বিদেশি বিনিয়োগে ডুমুরিয়ার এএসআই সাময়িক বরখাস্ত ১৬ ঘণ্টা পর নদীতে ভেসে উঠল নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার ১৬তম শিক্ষক নিবন্ধনের অনলাইন আবেদনের শেষ দিন আজ

নিখোঁজের তিন দিন পর যুবকের লাশ উদ্ধার

6 days ago , বিভাগ : সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল বুধবার দুপুরের দিকে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম বিকাশ পাল। সে বাসাইল উপজেলার কাশিল গ্রামের ধীরেন পালের ছেলে।

রেলওয়ে পুলিশের সহকারি পরিদর্শক এমদাদুল হক জানান, বিকাশ পাল জয়দেবপুরে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) যন্ত্র মেরামত কারখানায় কাজ করত। গত ৯ জুন সে কালিয়াকৈরের চন্দ্রামোড় থেকে নিখোঁজ হয়। তার বড় ভাই মেঘলাল পাল কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে রসুলপুর রেললাইনের পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধার করে টাঙ্গাইল রেলস্টেশনে নিয়ে যাওয়ার পর খবর পেয়ে বিকাশ পালের স্বজনরা সেকানে গিয়ে লাশ শনাক্ত করেন। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখম ও মাথার অর্ধেক বিচ্ছিন্ন ছিল।

বুধবার বিকেলের দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে রেলওয়ে পুলিশের সহকারী পরিদর্শক এমদাদুল হক জানান। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ