শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৩
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ভটভটির ধাক্কায় তাকিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তারা বাবা মো. কিবরিয়া।

বুধবার (২৮ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে পৌর শহরের চড়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাকিয়া উপজেলার ৯ নম্বর মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া গ্রামের মো. কিবরিয়ার মেয়ে। সে স্থানীয় আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য সকাল ৯টার দিকে বাবার সঙ্গে মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিল তাকিয়া। সকাল পৌনে ১০টার দিকে নালিতাবাড়ী-ধারা সড়কের পৌর শহরের চড়পাড়া এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত একটি ভটভটি তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তাকিয়াসহ তার বাবা গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকিয়াকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কামরুজ্জামান রাশেদ।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ