মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৫
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

নানা-কে ‘না’ ‘না’

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত নানা পাটেকারের সাথে ‘হাউজফুল ৪’ ছবিতে অভিনয় করতে অস্বীকার করেছেন ওই ছবির অন্যতম দুই তারকা অক্ষয় কুমার ও রীতেশ দেশমুখ। আর তাঁদের ছবি ছেড়ে দেওয়ার বিবৃতির জের ধরেই ছবিটি থেকে ‘বের করে’ দেওয়া হয়েছে ‘অভিযুক্ত অপরাধী’ নানা পাটেকারকে। এমনকি এ ঘটনার জেরে ‘হাউজফুর ৪’ পরিচালনার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে পরিচালক সাজিদ খানকে।

ছবিটি থেকে সরে যাওয়ার বিষয়ে অক্ষয় তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডেল ট্যুইটারে লেখেন, আমি একটু আগেই দেশের মাটিতে পা রেখেছি এবং এই অঘটন বিষয়ে জানতে পেরেছি। ঘটনাটি অত্যন্ত দুঃখ ও হতাশাজনক। আমি হাউজফুল ৪ এর প্রযোজকদের এই ঘটনাটির বিষয়ে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখতে অনুরোধ করেছি।

জানা গেছে, ছবিটির সাথে সংশ্লিষ্ট অনেকেই ছবিটির পরিচালনার দায়িত্ব নেওয়ার কথা বলেছেন বলিউডের আলোচিত প্রযোজক ও পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালাকে। কেননা, এই মানুষটি শুরু থেকে হাউজফুলের সাথে জড়িত। তাই তাঁর থেকে বেশি এই‌ ছবিটা সম্পর্কে আর ভালো কেউ জানেন না।

আরো জানা গেছে, ছবিতে ফারাহ খানের পরিবর্তে অন্য কারো নাম ভাবা হচ্ছে।
সূত্র : ডেকন ক্রনিকল

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ