বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নাটোরে ১৬ হাজার পিচ যৌন উত্তেজক সিরাপ জব্দ: দুই বিক্রেতার কারাদণ্ড!

নাটোর প্রতিনিধি,
নাটোরের সিংড়ায় যৌন উত্তেজক সিরাপ তৈরীর ছোট কারখানায় অভিযান পরিচালনা করে ১৬হ াজার দুইশত ত্রিশ পিচ যৌন উত্তেজক সিরাপ জব্দ ও দুই ওষধ বিক্রেতাকে কারাদণ্ড দিয়েছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের ভ্রাম্যামাণ আদালত। বুধবার (০৩ অক্টোবর) সকালে উপজেলার বালুয়াবাসুয়ী এলাকায়যৌন উত্তেজক সিরাপ তৈরীর ছোট কারখানায় এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধ ঔষধ ও নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ উৎপাদন, সংরণ ও বিক্রয় করার অপরাধে মহশিন আলী (৪৫), আলমগীন হোসেন (২৬) নামের দুইজন ওষধ বিক্রেতাকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড প্রদান করে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এবং নাটোর ড্রাস সুপার মাখনুন তাবাসছুম এর যৌথ নেতৃত্বে সিংড়া উপজেলার যৌন উত্তেজক সিরাপ তৈরীর ছোট কারখানায় অভিয়ান পরিচলনা করা হয়। এসময় ষোল হাজার দুইশত ত্রিশ যৌন উত্তেজক সিরাপ, যৌন উত্তেজক সিরাপ ১ ড্রাম, ভেজাল চকলেট ৭ হাজার পিস জব্দ করা হয়। এসময় উপজেলার বীণগ্রামের হেতু প্রামানিকের ছেলে মহশিন আলী (৪৫), এবং রফিকুল হোসেনের ছেলে আলমগীন হোসেন (২৬) কে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কবর্মকর্তা উভয় আসামীকে ৬মাস করে কারাদণ্ড প্রদান করেন। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয় এবং ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধারকৃত জব্দকৃত আলামত জনসমূখে সমূহ ধ্বংস করা হয়। গণমাধ্যমে পাঠানো র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ