বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৪
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

নাটোরে সাংবাদিককে হত্যার হুমকি॥ থানায় জিডি

নাটোর প্রতিনিধি
ভ্রাম্যমান আদালতের জরিমানা নিয়ে সংবাদ প্রকাশ করায় নাটোরের লালপুরে আশিকুর রহমান টুটুল নামের এক সাংবাদিককে হত্যার হুমকি দেয়া হয়েছে। আশিকুর রহমান লালপুর প্রেস কাবের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক আমার সংবাদের লালপুর সংবাদদাতা। এ ঘটনায় লালপুর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন ওই সাংবাদিক।
অভিযোগ থেকে জানা যায়, গত ১৫ই সেপ্টেম্বর লালপুরের ওয়ালিয়া বাজারে একটি অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রির সময় সাইফুল কসাইকে(৪০) ৫ হাজার টাকা জরিমানা করে। এ সংবাদ পরদিন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হলে সাইফুল ও তার ভাতিজা বাবু সাংবাদিক আশিককে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। গত ১৭ই সেপ্টেম্বর রাত ৮টায় ওয়ালিয়া বাজারে আশিকের পথরোধ করে ভয়ভীতি দেখাতে থাকে এবং এক পর্যায়ে সুযোগ পেলে খুনের হুমকি দেয় তারা। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে লালপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন আশিক।
লালপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ হলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ