বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

নাটকীয় ম্যাচে মিসরের বিপক্ষে জয় পেল পর্তুগাল

1 year ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নাটকীয় ম্যাচ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জোড়া গোলে জয় পেল পর্তুগালের। প্রীতি ম্যাচে যোগ করা সময়ে মিসরকে ২-১ গোলে হারিয়েছে পর্তুগাল।

একাধিক সুযোগ পেলেও প্রথমার্ধে কেউ কারও গোলমুখ খুলতে পারেনি। ফলে বল দখলের তুমুল লড়াই হলেও খেলাটা ঠিক জমে উঠছিল না!

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের ৫৬ মিনিটে গোলের গেরো খোলেন ফর্মের তুঙ্গে থাকা মোহাম্মদ সালেহ।

গোল হজম করে তেতে ওঠেন পর্তুগিজ সেনারা। মহূর্মহু আক্রমণে খেলায় আগুন ধরান তারা। তবু কাঙ্ক্ষিত সাফল্য মিলছিল না। এতে হেরে যাওয়ার শঙ্কা চেপে বসে পর্তুগালের কাঁধে।

তবে রোনাল্ডো তো আর হেরে যাওয়ার পাত্র নন। শেষ অবধি বিশ্বাস রেখেছেন নিজ ও সতীর্থদের ওপর। ৯০ মিনিট শেষেও হাল ছাড়েননি তিনি। প্রবল আত্মবিশ্বাসের সুফলও পেয়েছেন।

যোগ করা সময়ে (৯২ মিনিট) অসাধারণ হেডে গোল করে প্রথমে দলকে সমতায় ফেরান সিআরসেভেন। আর রেফারি শেষ বাঁশি বাজানোর কয়েক সেকেন্ডে আগে মধুর চমক দেখান তিনি। এসময় ফের গোল করে বসেন এ গোলমেশিন।

পর্তুগিজ যুবরাজ অফসাইডে ছিলেন বলে সন্দেহ হয় রেফারির। অবশেষে আশ্রয় নেয়া হয় ভিএআর সিস্টেমের। সেই পরীক্ষায় উতরে গেছেন তিনি। উতরে গেছে পর্তুগালও।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ