শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৯
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

নাজিরপুরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার মৃত্যুতে দোয়া মিলাত অনুষ্ঠিত

সুমন খান নিজস্ব   প্রতিনিধিঃ
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র পিতা বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজ সেবক মো. আব্দুল খালেক শেখের মৃত্যুতে পিরোজপুরের নাজিরপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বাদ আছর মন্ত্রীর নিজ গ্রামের বাড়ি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। এ ছাড়া উপস্থিত ছিলেন, গৃহায়ন ও গণপূত মন্ত্রনালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার, অতিরিক্ত সচিব মো. হেমায়েত হোসেন, মো. আখতার হোসেন, রাজউকের চেয়ারম্যান আবদুর রহমান, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. শাহাদাত হোনে, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদসহ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, পিরোজপুর জেলা আওয়ামী লীগসহ জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে তিনি বার্ধক্যজনিত কারনে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই দিন দুপুরে তাকে এয়ার এম্বুলেন্সে নাজিরপুর থেকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। রবিবার সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন। ওই দিন বাদ মাগরিব নামাজে জানাযা শেষে তাকে উপজেলার তারাবুনিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ