বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৮
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

নভো এয়ারের ফ্লাইটে যান্ত্রিক ত্রুটি বিড়ম্বনায় সৈয়দপুর-ঢাকা রুটের যাত্রীরা

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে মঙ্গলবার (১১ জুন) সকালে নভো এয়ারের একটি ফ্লাইটে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় ৬ ঘন্টার বিড়ম্বনায় পড়েছে সৈয়দপুর-ঢাকা রুটের যাত্রীরা।
সৈয়দপুর বিমানবন্দর সূত্রে জানা যায়, প্রতিদিন এরুটে চলাচল করে নভো এয়ারের ৪ টি ফ্লাইট। মঙ্গবার সকাল সাড়ে ৮টায় ৬৮ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে পৌঁছান নভো এয়ারের একটি ফ্লাইট। সকাল ৯টায় ঢাকা-সৈয়দপুর রুটের যাত্রী নিয়ে ফিরে যাওয়ার কথা। যাত্রী নামানোর এক পর্যায়ে দেখা দেয় যান্ত্রীক ত্রুটি। সেটি সারাতে ব্যর্থ হয় স্থানীয় ইঞ্জিয়াররা। সেটিকে রাখা হয়েছে এয়ারপোর্টের এপ্রোনে।
সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার শাহিন হোসেন জানান, সকাল ৯ টার ঢাকা রুটের যাত্রীদের ৬ ঘন্টা বিলম্বের পরে বিকেল ৩টায় নভোএয়ারের একটি বিশেষ ফ্লাইটে ঢাকা পাঠানো হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ