বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৫
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

নতুন বছরে প্রথম জয়ের দেখা পেল রিয়াল

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লেগানেসকে হারিয়ে কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এতে করে নতুন বছরে প্রথম জয়ের দেখা পেয়েছে রিয়াল। বুধবার সান্তিয়াগো বার্নাব্যুুতে স্প্যানিশ কাপের ম্যাচটি ৩-০ গোলের জয় পায় রিয়াল।

আগামী বুধবার লেগানেসের মাঠে ফিরতি লেগ খেলতে যাবে লা লিগার পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে থাকা রিয়াল মাদ্রিদ।
নতুন বছরের প্রথম দুই ম্যাচে জয়ের দেখা পায়নি রিয়াল। এদিকে বুধবার রাতেও দলটির শুরুর পারফরম্যান্সও ছিল হতাশাজনক। গোলের দেখা পেতে অপেক্ষা করতে প্রথমার্ধের বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্ত পর্যন্ত। ম্যাচে ৪৪তম মিনিটে সার্জিও রামোসের স্পট কিকে এগিয়ে যায় রিয়াল। স্প্যানিশ ডিফেন্ডার আলভারো ওদ্রিওসোলা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় দলটি।

৬৭তম মিনিটে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। অতিথিদের এক ডিফেন্ডারের দুর্বল ব্যাকপাস মাঝপথে ধরে ভিনিসিউস জুনিয়রকে বাড়ান করিম বেনজেমা। তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড শট নিতে পারতেন; কিন্তু আরও নিশ্চিত করতে তিনি বল বাড়ান লুকাস ভাসকেসকে। অনায়াসে ফাঁকা জালে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।

আর ৭৭তম মিনিটে ওদিওসোলার দূরের পোস্টে বাড়ানো ক্রসে দুর্দান্ত এক ভলিতে দলের তৃতীয় গোলটি করেন ভিনিসিউস।

এর আগে লা লিগায় ভিয়ারিয়ালের মাঠে ২-২ ড্রয়ের তিন দিন পর রিয়াল সোসিয়েদাদের কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরেছিল রিয়াল।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ