বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪০
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দৈনিক ভোরের কাগজের ২৫ বছর পুর্তিতে দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

দিনাজপুর প্রতিনিধি ॥ দৈনিক ভোরের কাগজের ২৫ বছর পুর্তি উপলক্ষে মঙ্গলবার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় দিনাজপুর প্রেসকাব ভবনে দৈনিক ভোরের কাগজের ২৫ বছর পুর্তি উপলক্ষে ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। ভোরের কাগজের দিনাজপুর জেলা জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ হামিদুল আলম। সাংবাদিক কামরুল হুদা হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রেসকাবের সভাপতি চিত্ত ঘোষ ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাপ্তাহিক পুনর্ভবার সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন, সাংবাদিকেরা শুধু খবর সংগ্রহ করেন না। তাঁরা যে নিজেরাও খবর তৈরী করেন তার জলন্ত উদাহরণ ভোরের কাগজের কম্বল বিতরণ। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্যের কথা উল্লেখ করে তিনি বলেন, সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর আদর্শ সকলকে অনুসরণ করা উচিত। তিনি বলেন, বাংলাদেশের শতকরা ১৩ ভাগ লোক এখন দারিদ্রের শিকার। এদের জীবনমান উন্নয়নের মাধ্যমে দারিদ্রের সংখ্যা কমিয়ে আনতে আসুন আমরা যে যার অবস্থান থেকে ইতিবাচক ও কার্যকরী ভুমিকা পালন করি।
বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বলেন, সংবাদপত্রের সামাজিক গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে। ভোরের কাগজ শীতার্ত মানুষের পাশি দাঁড়িয়ে তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পাদনে পিছিয়ে নেই। তিনি বলেন, আসুন আমরা সবাই মিলে দেশটাকে সুন্দর ও শান্তিময় করার জন্য নিঃস্বার্থভাবে কাজ করি।

আপনার মতামত লিখুন

Uncategorized,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ