বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৮
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

দেশে পৌঁছেছে বিমানের পঞ্চম বোয়িং

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হলো পঞ্চম বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ। একটি প্রতিষ্ঠান থেকে লিজে বিমানটি সংগ্রহ করার ফলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে উড়োজাহাজের সংখ্যা দাঁড়ালো ১৪টিতে।

আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৪টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন উড়োজাহাজটি অবতরণ করে।

কুয়েতের উড়োজাহাজ লিজদাতা প্রতিষ্ঠান আলাফকো থেকে এই এয়ারক্র্যাফ্টটি সংগহ করা হয়েছে বলে বিমানের জনসংযোগ দপ্তর জানিয়েছে।

বিমানের বহরে বর্তমানে ৪টি নিজস্ব নতুন বোয়িং ৭৭৭-৩০০ ইআর, ২টি নিজস্ব বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার, ২টি নিজস্ব বোয়িং ৭৩৭-৮০০, লিজে সংগৃহীত ৩টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৩টি ড্যাশ-৮ কিউ৪০০ উড়োজাহাজ।

জানা গেছে, আগামী মাসে বিমানের বহরে যুক্ত হবে ষষ্ঠ বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ।  এছাড়া আগামী জুলাই ও সেপ্টেম্বর মাসে বিমান বহরে সংযোজিত হবে নিজেদের কেনা দুটি বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ