বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৭
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

দেশে পৌঁঁছেছে সুবীর নন্দীর মরদেহ, ১১টায় নেয়া হবে শহীদ মিনারে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর মরদেহ সিঙ্গাপুর থেকে দেশে এসে পৌঁছেছে। সকাল ১১টায় সর্বসাধারণের জন্য তাঁর মরদেহ নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর সাড়ে চারটায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুবীর নন্দী।

আজ বুধবার সকাল সোয়া ছয়টার দিকে রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমানে তাঁর লাশ ঢাকায় এসে পৌঁছায়।

বিমানবন্দর থেকে সকালেই তাঁর মরদেহ নেয়া হয় ২৫সি গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে। সেখান থেকে সকাল ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়ার কথা রয়েছে।

কেন্দ্রীয় শহীদ মিনার থেকে তাঁর মরদেহ নেয়া হবে রামকৃষ্ণ মিশনে। দুপুরে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

সুবীর নন্দী প্রথম গান করেন ১৯৭৬ সালে আবদুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে। চলচ্চিত্রে প্লেব্যাক করে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ