বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০২
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

‘দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে অসম্ভব বলে কিছু নেই’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অসম্ভব বলে কোনো কথা নেই। নিজস্ব অর্থায়নে পদ্মা ব্রিজ প্রায় শেষ পর্যায়ে এনে তিনি তা প্রমাণ করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ইভটিজিং, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদকসহ সকল অপরাধমূলক কাজে কোনো ছাড় দেওয়া হবে না। কোনো নেতাকর্মী যদি অসামাজিক এবং অন্যায় কাজের সাথে নিজেকে জড়িত করে তবে তাকেও শাস্তি পেতে হবে আইন অনুযায়ী।

স্বরূপকাঠিকে ছবির মতো সাজাতে সকলকে ঐক্যব্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে রেজাউল করিম বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব এটাই আমার অঙ্গীকার।

স্বরূপকাঠী উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ