শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৩
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

দুই কর্মকর্তার পক্ষে বিপক্ষে নতুন মোড় এবার ইউএনও জসিমউদ্দিনের পক্ষে উপজেলাবাসী মানববন্ধন করবে

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি 
হবিগঞ্জের বাহুবল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জসীম উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও ঘুষখোর, মাদকাসক্ত প্রকৌশলী গোলাম মুহিউদ্দিনের শাস্তির দাবিতে মানববন্ধন করবে বাহুবল উপজেলাবাসী।

আগামীকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১২ টায় উপজেলা প্রঙ্গনে মানবন্ধনের ডাক দেয় বাহুবল উপজেলাবাসী।

মানববন্ধনে সামাজিক সাংস্কৃতিক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ঘুষখোর মাদক সেবনকারী  উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ১০ কোটি টাকার মামলা প্রত্যাহার দাবি করবে।

বাহুবল পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক ফয়সল আহমদ সোহেল জানান, কাল থেকে মামলা প্রত্যাহার ও অভিযুক্ত প্রকৌশলীকে প্রত্যাহার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

আমরা সবুজের সদস্যরা জানান, অামরা প্রয়োজনে পুরো বাহুবল অচল করে দিব।

সাধারন জনতারা জানান, ভাল মানুষ ইউএনও সাহেবের জন্য আমরা আমৃত্যু আন্দোলন করব। এই ধরনের ভাল স্যার আমরা বাহুবলে পাইনি, বাহুবলবাসী স্যারের মর্যাদা দিবেই।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ