মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৪
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

দীপিকাকে নিজের পরিচয় নিশ্চিত করতে হলো

4 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীপিকা হলিউডের ছবি দিয়ে এখন আন্তর্জাতিক মহলেও পরিচিত নাম। অথচ সেই তারকাই কিনা নিজ দেশের বিমানবন্দরে আটকে গেলেন! একদমই তাই। আইন সবার জন্য সমান। তাই দীপিকাও শুধু চেহারা দেখিয়ে পার হতে পারলেন না। বিমানবন্দরের দরজায় তাকে দেখাতে হলো আইডি কার্ডও।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, দীপিকার কাছে আইডি কার্ড দেখতে চাইছেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

গত শুক্রবার সকালে দীপিকা পাডুকোন তার বাবা প্রকাশ পাডুকোনকে নিয়ে মুম্বাই থেকে বেঙ্গালুরু যাচ্ছিলেন। মুম্বাই বিমানবন্দরে আত্মবিশ্বাসী দীপিকা বিমানবন্দরের প্রবেশপথে চেকিংয়ের তোয়াক্কা না করে দরজা দিয়ে ঢুকে পড়ছিলেন। তখন নিরাপত্তাকর্মী তাকে থামিয়ে আইডি কার্ড দেখতে চান।

এমন আচরণে খানিকটা অবাক হয়ে দীপিকা জানতে চান, ‘দেখতে চান?’ তারপর হাতের ব্যাগ থেকে আইডি কার্ড বের করে এগিয়ে আসেন নিরাপত্তাকর্মীর দিকে। নিরাপত্তাকর্মীও যথাযথভাবে তার দায়িত্ব পালন করে আইডি কার্ড চেক করেন। এরপর বিমানবন্দরের বিশেষ প্রবেশপথ দিয়ে বাবা প্রকাশ পাডুকোনকে সঙ্গে নিয়ে ভেতরে যান দীপিকা। দরজা পার হয়েও একবার মাত্র পেছনে ফিরে তাকান।

৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় এটুকুই। এ ঘটনার ভিডিওটি বেশ আলোচনায় এসেছে সোশ্যাল হ্যান্ডেলে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি পোস্ট করার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তিন লাখবার দেখা হয়েছে। অনেকেই বিমানবন্দরের সেই নিরাপত্তাকর্মীকে বাহ্বা দিচ্ছেন। একজন ভিডিওর নিচে মন্তব্য লিখেছেন, ‘দীপিকা ও নিরাপত্তাকর্মী দুজনই খুব পেশাদার আচরণ করেছেন।’

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ