বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩২
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

দিনাজপুরে ২ দিন ব্যাপী প্রতিভাবান ফুটবল খেলোয়াড় বাছাই কর্মসুচির উদ্ধোধন

দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে তৃর্ণমুল পর্যায়ে প্রতিভাবান ফুটবল খেলোয়াড় প্রশিক্ষন ও বাছাই কর্মসুচী শুরু হয়েছে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং জাতীয় ক্রীড়া পরিষদের যৌথ আয়োজনে ২৩ ও ২৪ জানুয়ারী ২ দিন ব্যাপী অনুর্ধ ১৫ খেলোয়াড়দের বাছাই কর্মসুচি উদ্ধোধন করেন ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল।
দিনাজপুর গোরে শহীদ ফুটবল ময়দানে কর্মসুচীর উদ্ধোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি আবু ইবনে রজব, ফিরোজ হাসান, আজাদুর রহমান বিপু এবং ডিএফএর সাধারন সম্পাদক ফেরদ্দৌস জাহাঙ্গীর মানিক। দিনাজপুর সদর সহ বিভিন্ন উপজেলা থেকে আগত ১৩০ জন ফুটবল খেলোয়াড় অংশ নেয়। ঢাকা থেকে আগত বাফুফের প্রশিক্ষক মাহবুব আলম পলো প্রশিক্ষন কর্মসুচি পরিচালনা করছেন। সহকারী প্রশিক্ষক এর দায়িত্বে রয়েছেন সচিত কুমার রায়, আব্দুল হাকিম,শহীদ আলী শাহিন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ