শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১৪
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

অতিরিক্ত সচিব প্রকল্প পরিচালক রনজিত কুমার দাস

দিনাজপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিার কমলমতি শিার্থীদের ধর্মীয় শিায় দ করে গড়ে তুলতে হবে॥

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
ধর্ম বিষয়ক মন্ত্রনালয় হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের অতিরিক্ত সচিব, প্রকল্প পরিচালক রনজিত কুমার দাস বলেছেন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিার কমলমতি শিার্থীদের ধর্মীয় শিায় দ করে গড়ে তুলতে হবে। প্রতিটি শিার্থীকে নিত্যকর্ম শিার পাশাপাশি গীতা পাঠে সনাতনী চেতনা সৃষ্টি করতে শিকদের যথেষ্ট অবদান রাখতে হবে। সঠিক মন্ত্র ও স্লোক সমন্ধে তাদেরকে জ্ঞান দিতে হবে।
২৯ এপ্রিল সোমাবার শিশু একাডেমী মিলনায়তনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিা কার্যক্রম-৫ম পর্যায় দিনাজপুর এর আয়োজনে শিকদের তিন দিন ব্যাপী প্রশিণ কর্মশালা উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেন। জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি রনজিৎ কুমার সিংহ, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আহবায়ক সুনীল চক্রবর্তী, বিরামপুর ভেকট কালী মন্দিরের সভাপতি শান্ত কুমার কুন্ডু। স্বাগত বক্তব্য রাখেন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিা দিনাজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মশিউর রহমান।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ