বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪২
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

দিনাজপুরে বিষপানে ২ গৃহবধূর আত্মহত্যা

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে বিষপানে ২ জন গৃহবধূ আত্মহত্যা করেছেন।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, সোমবার সকালে নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউপির বেড়ামালিয়া গ্রামের রশিদুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩২) পারিবারিক কলহের কারণে বিষপান করে। পরিবারের লোকজন তাকে দ্রুত নবাবগঞ্জ উপজেলার কেএইচ মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এদিকে সোমবার সকাল ১০টায় হাকিমপুর উপজেলার বাগডোর গ্রামের হারুনুর রশিদের স্ত্রী জবেদা বেগম (২৮) তার স্বামীর উপর অভিযান করে বিষপান করে। মুমুর্ষ অবস্থায় জবেদাকে পরিবারের লোকজন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন করে ২ গৃহবধূর লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ