বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

দিনাজপুরে বিজিবির অভিযানে অস্ত্র-গুলি ও ম্যাগজিন উদ্ধার

download (2)দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এব্যাপারে হাকিমপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
দিনাজপুরের হিলিস্থলবন্দর ক্যাম্প কমান্ডার শাহ আলম জানান, মঙ্গলবার দুপুরে বিজিবি হাকিমপুর উপজেলার বাসুদেবপুর ক্যাম্পের সদস্যরা সীমান্ত এলাকার হিলি সীমান্তের অপর প্রান্তে ভারত থেকে পাচার হয়ে আসা আগ্নেয়াস্ত্র কেনা-বেচার খবর পেয়ে বাসুদেবপুর ক্যাম্পের ল্যান্স নায়েক নুরুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল সেখানে অবস্থান নেয়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্র চোরাকারবারীরা অস্ত্র, গুলি ও ম্যাগজিন ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়। বিজিবি ঘটনাস্থল থেকে মালিকবিহীন অবস্থায় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এব্যাপারে বিজিবির পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে হাকিমপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ