বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২০
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

দিনাজপুরের পাঁচ উপজেলায় ঈদুল ফিতর উদযাপন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : সৌদি আরবের সঙ্গে মিল রেখে দিনাজপুরের পাঁচ উপজেলার কিছু এলাকায় পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছে প্রায় দুই হাজার পরিবার। আজ মঙ্গলবার সদর, বিরামপুর, চিরিরবন্দর, পার্বতীপুর, ও কাহারোল এই পাঁচ উপজেলার মুসল্লিরা বিভিন্ন স্থানে ঈদের নামাজ আদায় করেন।

জানা গেছে, সৌদির সঙ্গে মিল রেখে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিতে একটি কমিউনিটি সেন্টারে (পার্টি সেন্টার) ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এতে প্রায় অংশ নেন ২০০ মুসল্লি। এখানে ঈমামতি করেন মাওলানা সাইফুল ইসলাম।

এ ছাড়াও সকাল ৮টায় জেলার বিরামপুর উপজেলার আয়ড়া নুরুলহুদা ইসলামীয় দাখিল মাদ্রাসা মাঠ এবং খয়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এই দুই জামাতে ঈদের নামাজ আদায় করেন ১৫ গ্রামের প্রায় ২০০ লোক। এই নামাজের ঈমামতি করেন দেলোয়ার হোসেন কাজী।

তা ছাড়াও জেলার চিরিরবন্দর উপজেলার সাইতাড়া ও রাবার ড্যাম এলাকা, কাহারোল উপজেলার জয়নন্দ ও গড়েয়া বাজার এবং পার্বতীপুর উপজেলায় আজ ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

এ ব্যাপারে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আগাম ঈদের জামাতে বিশৃঙ্খলা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ