শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৫
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

দাম কমলো শাওমি’র মি এ২-এর

3 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিশ্বের শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি মি এ২ স্মার্টফোনে ১,৫০০ টাকা মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে। এই অফারের ফলে মি এ২-এর নতুন বিক্রয় মূল্য হচ্ছে ২২,৪৯৯ টাকা। দেশজুড়ে শাওমি’র সকল অনুমোদিত মি স্টোরে নগদ ক্রয়ে এই মূল্য ছাড় পাওয়া যাবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই অফারটি উপভোগ করা যাবে।

এ সম্পর্কে শাওমি-এর ভারতীয় উপমহাদেশের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, “মি এ২ ১২ মেগাপিক্সেল + ২০ মেগাপিক্সেল রিয়ার এআই ডুয়াল ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসম্পন্ন একটি ফটোগ্রাফি পাওয়ারহাউজ। কোয়ালকম® স্ন্যাপড্রাগনTM ৬৬০ চিপসেটসমৃদ্ধ এই ফোনে আছে শক্তিশালী কোয়ালকম® আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ইঞ্জিন (এআইই)।
আকর্ষণীয় ডিজাইনের অ্যালুমিনিয়াম ইউনিবডির মি এ২ তে রয়েছে আকর্ষণীয় ৫.৯৯ ইঞ্চি ১৮:৯ ফুল স্ক্রীন ডিসপ্লে যার নিরাপত্তায় আছে ২.৫ডি কর্নিং® গরিলা® গ্লাস ৫। এই হ্যান্ডসেটটির ব্যাক প্যানেল চারপাশে বাঁকানো। বাংলাদেশের মি ফ্যানদের জন্য মি এ২ হ্যান্ডসেটে আরও আকর্ষণীয় অফার নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত”।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ