বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৭
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

দামুড়হুদায় আট লাখ বাংলাদেশি টাকাসহ আটক ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদার ভারত সীমান্তবর্তী মুন্সিপুর গ্রামের মাঠ থেকে আট লাখ বাংলাদেশি টাকাসহ বিল্লাল হোসেনকে (২৮) আটক করেছে বিজিবি। আটককৃত বিল্লাল হোসেন দামুড়হুদার সীমান্তবর্তী মুন্সিপুর গ্রামের নুর ইসলামের ছেলে। সোমবার সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক ইমাম হাসান রাত ৮টার দিকে প্রেস বিজ্ঞতিতে জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিপুর বিওপির টহল কমান্ডার সুবেদার রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তের ৯৩/৩ মেইন পিলারের ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মুন্সিপুর মাঠ থেকে বিল্লাল হোসেনকে আটক করে। পরে তার কাছে থাকা ব্যাগে পলিথিনে মোড়ানো ৭৮৩টি বাংলাদেশি ১ হাজার টাকার নোট ও ৩৪টি ৫ শ টাকার নোট মিলিয়ে আট লাখ টাকা উদ্ধার করে। রাতেই উদ্ধারকৃতকে টাকাসহ দামুড়হুদা মডেল থানায় মামলাসহ সোপর্দ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ