শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫০
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

তৃতীয় শ্রেণীর ছাত্রীকে গলাটিপে হত্যা ধর্ষণে ব্যর্থ হয়ে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালা এলাকায় ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়ে মিতালি মারমা (৯) নামের তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে গলাটিপে হত্যা করেছে তার প্রাইভেট শিক্ষক অংবাচিং মং মারমা (৪৫) প্রকাশ বামং। সে রাইখালী ইউনিয়নের বড়খোলা পাড়া গ্রামের উসাখৈ মারমা’র ছেলে। মিতালী মারমাকে অতিরিক্ত পড়ানোর বাহানায় বাসায় আটকে রেখে ধর্ষণের চেষ্টা চালান শিক্ষক অংবাচিং মারমা।

এ সময় ভীতসন্ত্রস্ত শিশু শিক্ষার্থী চিৎকার শুরু করেন। এতে ভয় পেয়ে গলায় রশি ও কাপড়ের ব্যাগ পেঁচিয়ে গলা টিপে ধরেন শিক্ষক অংবাচিং। শ্বাসরুদ্ধ হয়ে স্কুলছাত্রীটির মৃত্যু ঘটে। শনিবার দিনের বেলায় মিতালিকে হত্যা করা হলেও গতকাল রবিবার ভোররাতে কাপড়ের বস্তায় ঢুকিয়ে রাতের আঁধারে স্কুলছাত্রীর লাশ গুমের চেষ্টাকালে স্থানীয়দের সহায়তায় ঘাতক শিক্ষক অংবাচিং মারমাকে আটক করেন পুলিশ। এ ঘটনায় কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাইখালীর পূর্বকোদালা এলাকার সাথুই অং মারমা’র মেয়ে পূর্বকোদালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী মিতালি মারমা (৯) শনিবার সকাল ৭টায় সহপাঠীরাসহ রাইখালী ইউনিয়নের বড়খোলা পাড়া এলাকায় স্থানীয় ডা. অংসুইপ্রু মারমা’র বাড়িতে শিক্ষক অংবাচিং মারমা’র কাছে প্রাইভেট পড়তে যান। প্রাইভেট শেষে সকাল ১০টায় অন্যান্য সহপাঠীরা স্কুলে গিয়ে বিকেল ৪টায় যার যার ঘরে ফিরে গেলেও নিহত মিতালি মারমা বাড়ি ফিরেনি। সন্ধ্যা পর্যন্ত মিতালি ঘরে না ফেরায় খুঁজতে বের হন স্বজনরা। মিতালির সহপাঠীরা জানায়, প্রাইভেট শিক্ষক তাদের ছুটি দিলেও আরো পড়ানোর কথা বলে মিতালিকে ছুটি দেননি। সেদিন মিতালি আর স্কুলেও যায়নি। সহপাঠীরা মনে করেছিল প্রাইভেটে দেরী হওয়ায় হয়তো মিতালি আর স্কুলে আসেনি। স্বজনরা চারিদিকে খোঁজাখুজির পর মিতালিকে না পেয়ে প্রাইভেট শিক্ষক অংবাচিং মং মারমা’র কাছে যান। তার কথাবার্তা সন্দেহ হওয়ায় নিখোঁজের ঘটনা রাইখালী ইউপি চেয়ারম্যান সায়ামং মারমাকে জানান স্বজনরা।

চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জানান, রবিবার ভোররাত সাড়ে ৪টায় শিক্ষক অংবাচিং মারমা বস্তাবন্দি লাশ নিয়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় চেয়ারম্যান সায়ামং মারমা পুলিশকে খবর দেন। থানার উপপরিদর্শক মো. ইস্রাফিল ফোর্স নিয়ে পূর্বকোদালা এলাকায় অভিযান চালান। এ সময় স্থানীয়দের সহায়তায় পূর্বকোদালা ডা. অংসুইপ্রু মারমার বাড়ির দক্ষিণে চিংম্রাচিং মারমার পরিত্যক্ত জায়গা থেকে বস্তাবন্দি লাশসহ ঘাতক অংবাচিংকে আটক করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে অংবাচিং ছাত্রী মিতালি মারমাকে অতিরিক্ত পড়ানোর বাহানায় আটকিয়ে রেখে ধর্ষণের চেষ্টা চালানোর কথা স্বীকার করেছেন এবং তার চিৎকারে ভয় পেয়ে গলা টিপে ধরেন মুহূর্তেই শ্বাসরোধ হয়ে মিতালির মুত্যু ঘটে বলে সে জানিয়েছেন। পরে লাশ বস্তায় ঢুকিয়ে ঘরের সিলিংয়ের উপর লুকিয়ে রাখেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রবিবার দুপুরে রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় চন্দ্রঘোনা থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ