মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২১
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

তিন মাস পর চালু হবে সিআইডি

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বন্ধ হয়ে যাবে সিআইডি। এমনই খবরে সাড়া পড়েছে সারা বলিউডে। এ খবর রটনামাত্র নয়। বন্ধ হয়ে যাওয়ার খবর সত্যি হলেও সম্পূর্ণভাবে নয়, মাত্র তিনমাসের জন্য বন্ধ হবে এই মেগা টিভি শো সিআইডি

সিআইডির একজন সংশ্লিষ্ট একজন সিআইডি বন্ধ করে দেওয়া হচ্ছে না। তবে একটি ছোট বিরতি নেওয়া হচ্ছে এবং এ বিরতি শুধুমাত্র একটি সৃষ্টিশীল কারণে। সিআইডি নির্মাতাদের চ্যানেল থেকে কোনও বন্ধ করে দেওয়ার চিঠি পাঠানো হয়নি, যা থেকে স্পষ্ট যে তাঁরা এখনও  পূর্বের চুক্তিতে আবদ্ধ রয়েছেন। চ্যানেল এবং সিআইডি সিরিজের নির্মাতার সঙ্গে আলাপ আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অনুষ্ঠানের নতুন পরিকাঠামোর জন্য প্রযোজকদের সময় লাগবে। সম্প্রতি অন্যান্য ধারাবাহিকের তুলনায় ফরম্যাট বদলের প্রয়োজন আছে। দৈনিক হবে নাকি সপ্তাহান্তে একটি করে সিরিজ দেখানো হবে তা নতুন করে স্থির করা হবে। তবে নতুন মুখ ও নতুন প্রযুক্তি দেখানো হবে পরবর্তী সিরিজগুলিতে।তিন মাস পর থেকে দর্শকরা সনিতে সিআইডি-র সম্প্রচার দেখতে পাবেন বলে জানা গেছে।

১৯৯৭ সালে প্রথম সম্প্রচার শুরু হয় সিআইডি-র। এটিই টেলিভিশনের প্রথম অপরাধভিত্তিক কাহিনিনির্ভর সিরিয়াল। একটি তদন্তকারী দল অপরাধকে অনুসরণ করে এবং অপরাধীদের পাকড়াও করে।  প্রথম থেকেই অভিনয়ে ছিলেন শিবাজি সাতাম (এসিপি প্রদ্যুম্ন), দয়ানন্দ শেঠি (দয়া), আদিত্য শ্রীবাসস্তব (অভিজিৎ) এবং দিনাশ ফডনিস ( ফ্রেডি)। সিআইডি-র ১৫০০ এরও বেশি পর্ব সম্প্রচারিত হয়েছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ