মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৫
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

তানিয়া’র গল্পে তানভীর-মানতাসা’র ‘পরী’

4 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অভিনেত্রী তানিয়া আহমেদের গল্পে নির্মিত হলো টেলিফিল্ম ‘পরী’। এ নাটকে জনপ্রিয় এ অভিনেত্রী নিজেও অভিনয় করেছেন। তার সঙ্গে আরও রয়েছেন গোলাম কিবরিয়া তানভীর এবং লাক্সতারকা মিম মানতাসা।

গল্পে দেখা যায়, তানিয়া আহমেদ মানসিক রোগী! সম্পর্কে মানতাসার ফুফু। সবসময় তানিয়া আহমেদ তাকে আগলে রাখলে। রোরকার আড়ালে রাখে। সাজগোজ করতে দেন না। এমনকি কলেজের কোনো বন্ধুদের সঙ্গেও মিশতে দেননা।

ফুফুর এতো কড়াকড়ির মধ্যেও মানতাসা তানভীরের সঙ্গে প্রেম করেন। একদিকে যেমন মানতাসার উপর তানিয়া আহমেদের শাসন বাড়তে থাকে, অন্যদিকে তানভীরের সঙ্গে মানতাসার প্রেমও জমতে থাকে। এরপরের গল্পটা অন্যরকম।

পরী প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, এই গল্পটি আমার এক বন্ধুর কাছ থেকে জানা। তার পরিচিত একজন মহিলা ও ভাস্তির মধ্যে এমন শাসন ও মানসিক চাপে রাখার বিষয় দেখেছে। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই গল্প সাজানো হয়েছে।

অভিনেতা তানভীর বলেন, তানিয়া আপুর অনেক বড় ভক্ত আমি। তার গল্পে এবং একই স্কিনে প্রথম কাজ করলাম। নাটোকেও মানতাসার সঙ্গে এটি আমার প্রথম কাজ। সবমিলিয়ে ভালো লাগার একটি প্রজেক্ট।

তিনি বলেন, গল্পে তানিয়া আহমেদ ও মানতাসার মধ্যে যে সমস্যাগুলো থাকে শেষে দেখা যাবে আমি সমাধান করি। দর্শকদের পরী দেখার আমন্ত্রণ জানাই।

দয়াল সাহার রচনায় এবং শেখ রুনার পরিচালনায় পরী নির্মিত হয়েছে ১৯৫২ এন্টারটেনমেন্টের ব্যানারে। নির্মাতা সংস্থা জানায়, টেলিফিল্মটি শুক্রবার ২৮ জুন (শুক্রবার) দুপুর ৩. ০৫ মিনিটে চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ