শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৮
লন্ডনের পথে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা

তাজুল ইসলামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ১২টার দিকে তিনি মারা যান।

জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য তাজুল বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ছিলেন।

কিডনির জটিলতায় আক্রান্ত তাজুল ইসলামকে রবিবার দুপুরে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তিনি আইসিউতে ছিলেন। সোমবার দুপুরে তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। এরপর রাত সাড়ে ১২টার দিকে তাজুলের মৃত্যু হয় বলে জাতীয় পার্টির প্রেস উইং জানায়।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত হবে।সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ