সোমবার-১৭ই জুন, ২০১৯ ইং-৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৯
দেশি শিল্প সুরক্ষায় গুরুত্ব দেওয়া হয়েছে বাজেটে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নবীনগরে ক্যাম্পে এস আই এর কাছে আত্মসমর্পণ করলেন মাদক সেবনকারী। জুলাই থেকে ই-পাসপোর্টের যুগে বাংলাদেশ গাইবান্ধায় হাত পা বাধা অবস্থায় এক নারী উদ্ধার  পলাশবাড়ীতে এডিবির কাজের অনিয়ম হওয়ায় কাজ বন্ধ পলাশবাড়ীর পল্লীতে অবৈধভাবে রাস্তার গাছ কর্তন

ঢাকায় ২৫০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিজিকন টেকনোলজিস লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘এসইআইপি ট্রেনিং প্রোগ্রাম’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এসইআইপি ট্রেনিং প্রোগ্রাম, প্রফেশনাল কাস্টমার সার্ভিস (পিসিএস) অ্যান্ড প্রফেশনাল ব্যাংক অফিস সার্ভিস।

পদসংখ্যা

এই পদে মোট ২৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ ডিপ্লোমা পাস  প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্তসহ অন্যান্য কাগজপত্র সঙ্গে নিয়ে মৌখিক পরীক্ষার জন্য শনিবার থেকে বৃহস্পতিবার যেকোনো দিন নিম্নোক্ত ঠিকানায় সকাল ৯টা ৩০ মিনিটের মধ্যে উপস্থিত হতে হবে।

ঠিকানা : চতুর্থ তলা, রাজউক ট্রেড সেন্টার, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা।

আবেদনের শেষ তারিখ

মৌখিক পরীক্ষার শেষ তারিখ ১৬ এপ্রিল, ২০১৯।

সূত্র : জাগোজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ