বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৪
দেশের মধ্যাঞ্চলে বন্যা বাড়ছে, প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম, ডেমু ট্রেনের পরিবর্তে অন্য ট্রেন এইচএসসির ফল প্রকাশ আজ কাল এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ বন্যার পানি ঢোকায় সাঘাটায় ৪৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ জলঢাকায় বঙ্গবন্ধু প্রজন্মলীগ’র সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন সবুজ আর নেই

ঢাকার জেলা প্রশাসকের কার্যালয়ে ৩০ জন নিয়োগ

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঢাকার জেলা প্রশাসকের কার্যালয় ও এর অধীনস্থ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ছয় ধরনের পদে ৩০ জনকে এই অস্থায়ী নিয়োগ দেওয়া হবে। শুধু ঢাকা জেলার স্থায়ী বাসিন্দারা জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদসমূহ

সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে পাঁচজন, সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর তিনজন, লাইব্রেরি সহকারী একজন, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৪ জন, অ্যাকাউন্টেন্ট ক্লার্ক তিনজন এবং সার্টিফিকেট সহকারী পদে চারজনসহ মোট ৩০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রত্যেকটি পদেই উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী কম্পিউটার চালনায় পারদর্শিতার পাশাপাশি টাইপিংয়ে গতিসম্পন্ন হতে হবে।

বয়স

আগামী ৩০ এপ্রিল, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

নিয়োগপ্রাপ্তদের পদ অনুযায়ী প্রতিমাসে নয় হাজার ৩০০ টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য জনপ্রশাসন কর্তৃক নির্ধারিত ফরমটি পাওয়া যাবে ঢাকা জেলার ওয়েবসাইটে (www.dhaka.gov.bd) এবং এই কার্যালয়ের সংস্থাপন শাখায়। ফরমটি প্রার্থীর নিজ হাতে পূরণ করতে হবে। আবেদনের সঙ্গে বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে। শুধু ডাকযোগে আবেদন করতে হবে। আগামী ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত অফিস চলাকালীন ‘জেলা প্রশাসক, ঢাকা’ বরাবর আবেদন পাঠাতে হবে।

বিস্তারিত জানতে দেখুন ৩০ মার্চ, ২০১৭ দৈনিক ইত্তেফাকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি-

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ