শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৬
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

ড্রয়ে কোপা আমেরিকা থেকে ছিটকে গেল জাপান-একুয়েডর

3 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজকের ভোরটা কোপা আমেরিকার জন্য একটু অন্যরকমই গেল। একদিকে উরুগুয়ের কাছে হেরেও সেরা আটে জায়গা করে নিয়েছে সাবেক চ্যাম্পিয়ন চিলি। আর ১-০ তে জয় পেয়ে গ্রুপ সেরা হয়ে কোপা আমেরিকার কোয়ার্টার-ফাইনালে উরুগুয়েও। অথচ অন্য ম্যাচে ড্র করায় কপাল পুড়েছে জাপান ও একুয়েডরের। বাংলাদেশ সময় আজ ভোর ৫টায় মুখোমুখি হয় দুদল। বেলো হরিজন্তেয় ১-১ ড্র করে জাপান-একুয়েডর। তাতেই কোপা থেকে ছিটকে যায় জাপান-একুয়েডর। জাপান-একুয়েডরের ড্রয়ে ভাগ্য খুলেছে প্যারাগুয়ের। জাপানের সাথে গোল ব্যবধানে এগিয়ে থেকে উঠে গেছে সেরা আটে।

৪-০ গোলের বড় জয় দিয়ে কো আমেরিকা শুরু করা উরুগুয়ে জাপানের সাথে নিজেদের দ্বিতীয় ম্যাচে ড্র করেছিল। আজকের খেলায় একুয়েডরের বিরুদ্ধে অনুষ্ঠিত ম্যাচে ১৫ মিনিটে সোয়া নাকাজিমার গোলে এগিয়ে যায় প্রতিযোগিতার আমন্ত্রিত দল জাপান। ৩৫তম মিনিটে একুয়েডরকে সমতায় ফেরান আনহেল মিনা।
কোয়ার্টার-ফাইনালে উঠতে জয় দরকার ছিল জাপান ও একুয়েডরের। কিন্তু ড্র করে গ্রুপ থেকে ছিটকে গেছে দুই দলই। ২ পয়েন্ট নিয়ে জাপান তৃতীয় ও ১ পয়েন্ট নিয়ে একুয়েডর চতুর্থ হয়েছে।

‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার-ফাইনালে উঠেছে স্বাগতিক ব্রাজিল, ভেনেজুয়েলা ও পেরু। ‘বি’ গ্রুপ থেকে সেরা আটে গেছে কলম্বিয়া, আর্জেন্টিনা ও প্যারাগুয়ে। জাপান-একুয়েডরের ড্রয়ে ভাগ্য খুলেছে প্যারাগুয়ের। ২ পয়েন্ট নিয়ে জাপানের চেয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয় সেরা তৃতীয় দল হিসেবে কোয়ার্টার-ফাইনালে উঠেছে তারা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ