সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১৪
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

ডোমারে হানাদার মুক্ত দিবস পালিত

ডোমার: নীলফামারীর ডোমারে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের ৬ ডিসেম্বর হানাদার মুক্ত হয় উপজেলাটি। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন রহমানের সভাপতিত্বে বক্তৃতা দেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরন নবী, মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, ইলিয়াস হোসেন, সহিদার রহমান মানিক, মফিজার রহমান দুলাল, গোলাম মোস্তফা, সমশের আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম, পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন প্রমুখ।

এর আগে সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতীয় পতাকা উত্তোলন, শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে কর্মসূচিতে মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ