মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

ডোমারে বিদ্যুতের তারে জড়িয়ে ১টি গরু ও ২টি ছাগলের মৃত্যু।

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে ১টি গরু ও ২টি ছাগলের মৃত্যু হয়েছে। বিদ্যুত বিভাগকে বার বার বলার পরেও কর্ণপাত না করায় এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ।
ঘটনাটি ঘটেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মিরজাগঞ্জ কেরানী পাড়া গ্রামে। সরেজমিনে গিয়ে জানাযায়, বরেন্দ্র বহুমূখী প্রকল্পের মিরজাগঞ্জ কলেজ থেকে শুরু করে হলহলিয়া হাজীপাড়া পর্যন্ত যাওয়া ১১হাজার ভোল্টের মেইন লাইনের তার মাটিতে ছিড়ে পড়ায় শুক্রবার (৫জুলাই) দুপুরে উক্ত এলাকার মৃত অবলা কান্ত রায়ের ছেলে য্যোতিশ চন্দ্র রায়ের একটি বলদ গরু তারের সাথে জড়িয়ে মৃত্যু বরণ করে। অপরদিকে প্রতিবেশী মৃত অষ্ট মোহন রায়ের ছেলে উপন্দ্রেনাথ রায়ের ছেলের ২টি খাসি ছাগল ওই তারে জড়িয়ে মৃত্যু বরণ করে। গরু ও ছাগল মিলে বর্তমান বাজারে প্রায় ৪৭ হাজার টাকা হবে বলে ভুক্তভুগী জানান। উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, শুধু এটাই নয় গত ৬মাস পূর্বে এই এলাকায় মৃত ওছমান আলীর ছেলে আল আমিনের ১টি গরু ও মৃত দবির উদ্দিনের ছেলে বুলবুল ইসলামের ১টি ছাগল মারা যায়। বরেন্দ্রর তারের সাথে হাজী পাড়ায় মৃত আলহাজ্ব জয়নদ্দীনের ছেলে আইয়ুব আলী ও জসিয়ারের ছেলে শাহিনের ২টি রাইচ মিল চালানোর কারণে ওই তারগুলো লোট নিতে না পারায় বার বার তার ছিড়ে এ ধরণের দূর্ঘটনা ঘটেই চলেছে। তিনি আরো বলেন বিদ্যুৎ বিভাগের কর্তৃপক্ষকে বার বার বলার পরেও তারা গড়িমশি করছে। এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ বিভাগ (নেসকো) সহকারী প্রকৌশলী সেলিম জাহান বলেন, গ্রাহক আমাকে জানিয়েছে আমি লাইনটি বন্ধ করে দেই, তবে আগামীকাল এলাকায় গিয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ