বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ঠাকুরগাঁও কারাগারে গাঁজা দিতে গিয়ে ধরা খেল এক গাঁজাখোর

জানে আলম শেখ ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : দর্শনার্থী সেজে কারাগারে গাঁজা সরবরাহ করতে গিয়ে ঠাকুরগাঁওয়ে এক মাদকসেবী ধরা পড়েছে।
মঙ্গলবার(৬ জুন) দুপুরে ঠাকুরগাঁও জেলা কারাগার চত্বরে এ ঘটনা ঘটে।পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত।
দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মো: আবু বক্কর(৪৯)। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের আবুল হোসেন এর ছেলে।
জানা যায়,আজ দুপুরে দর্শনার্থী হয়ে ঠাকুরগাঁও জেলা কারাগার চত্বরে প্রবেশ করে আবু বক্কর নামে এক ব্যক্তি। কারাগার চত্বরে ঘোরাফেরা কালে তার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় কারারক্ষীরা তাকে আটক করে তার দেহ তল্লাশী করে।এসময় তার কাছে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় গাঁজা পাওয়া যায়।পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নিজের দোষ স্বীকার করায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেয় আদালত।
এছাড়া ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের সাহাপাড়া এলাকায় ভেজাল বিরোধী এক অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী ও বাজারজাত করার অপরাধে একটি চীজ ফ্যাক্টরী ও একটি আইসক্রীম ফ্যাক্টরী মালিককে চার হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতের বিচারিক দায়িত্বে নিয়োজিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ্ আল মামুন, মাকসুদা আক্তার মাসু ও সাধনা ত্রিপুরা প্রমুখ।
অভিযানকালে জেলা স্যানেটারী ইন্সপেক্টর আশীষ কুমার সাহা, পেশকার সাইফুল ইসলাম সহ আনসার বাহিনির সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ