বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৯
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

জয়া স্যানিটারি ন্যাপকিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া

1 month ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া সম্প্রতি এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের জনপ্রিয় স্যানিটারি ন্যাপকিন ‘জয়া’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন।

১৯ মে এসএমসির প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নুসরাত ফারিয়া ছাড়াও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের জেনারেল ম্যানেজার-মার্কেটিং (অ্যাড.) খন্দকার শামীম রহমানসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের বিভিন্ন স্তরের নারীরা পিরিয়ডজনিত নানা রকম সমস্যা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হন। নুসরাত ফারিয়া এসব সমস্যা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার প্রসারে কাজ করবেন।

২০১৩ সাল থেকে সুলভ মূল্যে বাজারজাত করা হচ্ছে জয়া স্যানিটারি ন্যাপকিন। এসএমসির নিজস্ব সর্বাধুনিক ফ্যাক্টরিতে উৎপাদিত এই ন্যাপকিন ইতিমধ্যে ব্যবহারকারীদের মধ্যে যথেষ্ট সমাদৃত।

জয়া স্যানিটারি ন্যাপকিন বর্তমানে পাঁচটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এগুলো হলো জয়া বেল্ট সিস্টেম, জয়া উইংস রেগুলার, জয়া আলট্রা কমফোর্ট উইংস, জয়া এক্সট্রা হেভি ফ্লো উইংস ও জয়া অল নাইট উইংস।

জয়া বাংলাদেশের প্রথম ইো একমাত্র অ্যান্টিব্যাকটেরিয়াল স্যানিটারি ন্যাপকিন, যা পিরিয়ডজনিত ইনফেকশন ও ব্যাড স্মেল কমায়।

নিয়েলসন বাজার জরিপের তথ্য অনুযায়ী, জয়া স্যানিটারি ন্যাপকিন বাংলাদেশের অন্যতম সেরা ও জনপ্রিয় স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড। বিজ্ঞপ্তি।সূত্র: প্রথমআলো

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ