মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

জেমস বন্ড’র পরবর্তী সিনেমায় দেখা যাবে যে হাইপারকার

4 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘মাই নেম ইজ বন্ড, জেমস বন্ড!’- ০০৭ ভক্তদের জন্য এতটুকুই যথেষ্ট। জেমস বন্ড সিরিজের প্রতিটি চলচ্চিত্রের সাথেই বেশ কুল, থ্রিল আর হাস্যরস জাতীয় কিছু ব্যাপার জড়িত থাকে। সবচেয়ে উপভোগ্য বিষয় হচ্ছে ছবিতে ব্যবহৃত অত্যাধুনিক গাড়ি।

প্রত্যেকটি ছবিতেই গাড়ি বাড়তি মাত্রা যোগ করে সিনেমায়। অনেকে আগে থেকেই একটি ব্রিটিশ গাড়ি কোম্পানি ‘অ্যাস্টন মার্টিন’ সময়ের সবচেয়ে অত্যাধুনিক গাড়ি সরবরাহ করে থাকে। যা পরবর্তীতে সাধারণ ক্রেতাদের জন্য বাজারে ছেড়ে থাকে কোম্পানিটি।
জেমস বন্ডের সাথে ‘অ্যাস্টন মার্টিন’ এর নাম ওতপ্রোত ভাবে জড়িত। পরবর্তী জেমস বন্ড সিনেমাতেও একটি ‘অ্যাস্টন মার্টিন’ ব্রান্ডের নুতন গাড়ি দেখা যাবে। ব্রিটিশ গাড়ি প্রস্তুতকারী সংস্থাটি জানিয়েছে, ২৫তম জেমস বন্ড সিনেমায় ব্যবহার হবে মিড ইঞ্জিন হাইপারকার ‘অ্যাস্টন মার্টিন ভলহাল্লা’। এই সিনেমায় জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করবেন ড্যানিয়েল ক্রেগ।

এছাড়াও এই সিনেমায় থাকবে কোম্পানির ক্ল্যাসিক সিরিজের ভি-৮ ভ্যানটেজ আর আইকনিক ডিবিফাইভ। প্রায় ত্রিশ বছর পরে বন্ড সিনেমায় ফিরে আসছে ভ্যানটেজ। তবে প্রায় সব বন্ড সিনেমাতেই দেখা যায় ডিবিফাইভ। শেষ বার স্পেক্টার সিনেমায় এই গাড়ি দেখা গিয়েছিল। তবে এবার প্রথম কোন মিড-ইঞ্জিন হাইপারকার চালাবেন না জেমস বন্ড। এর আগে ১৯৮১ সালে ‘ইওর আইস অনলি’ সিনেমায় রজার মুর লোটাস এস্প্রিট টার্বো চালিয়েছিলেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ