শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০১
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

জাহানারার সেই বলটি আইপিএল সেরা, জানালেন অনুভূতি

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:আইপিএল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে চমক দেখিয়েছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের তারকা পেসার জাহানারা আলম। মিনি আইপিএল ২০১৯-এ ভেলোসিটির হয়ে খেলেন তিনি।

অভিষেকটা খুব একটা ভালো না হলেও দ্বিতীয় ম্যাচেই জ্বলে উঠেছেন ২৬ বছর বয়সী এই বাংলাদেশি তারকা। ফাইনালের মঞ্চে জাহানারা দুটি উইকেট নিয়েছেন; যার একটি ‘বেস্ট বল অব দ্য উইমেন্স আইপিএল’ নির্বাচিত হয়েছে। সবমিলিয়ে ৪ ওভার বোলিং করে ২১ রানে ২ উইকেট নেন জাহানারা আলম। তবে ফাইনাল জেতা হয়নি জাহানারার ভেলোসিটির।

শনিবার জয়পুরে শিরোপা নির্ধারণী ম্যাচে সুপারনোভাসের বিপক্ষে ১২তম ওভারে নিজের দ্বিতীয় ওভার করতে আসেন জাহানারা। সেই ওভারের শেষ বলে ইংলিশ ব্যাটার নাটালি শিভারের অফ স্টাম্প উপড়ে দেন তিনি। সেটিই বেস্ট বল অব দ্য নারী আইপিএল নির্বাচিত হয়েছে। আর নিজের তৃতীয় ওভারে ওয়ানডেতে ৫ সেঞ্চুরি হাঁকানো নিউজিল্যান্ডের সোফি ডিভাইনকে সাজঘরের পথ দেখান ডানহাতি পেসার।

ম্যাচ শেষে জাহানারা বলেন, ‘পেস বোলার হিসেবে সেরা ডেলিভারিটি করতে পেরে আমি খুশি। আমি ডট বল নিতে চেয়েছি। উইকেট পেয়েছি। খেলার মোমেন্টাম চেঞ্জ করতে পেরেছি। যার কারণে আমি অনেক বেশি আনন্দিত। চেষ্টা করেছি, ভবিষ্যতে আরও ভালো খেলার চেষ্টা করবো।’সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ