রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৫
সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি সরকারি নার্সদের ছুটির পেছনে লেনদেন! বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন গ্রেপ্তার প্রস্তাবিত বাজেট অর্থনৈতিক প্রবৃদ্ধিকে শক্তিশালী করবে বান্দরবানে বিএনপির চার নেতা গ্রেফতার পলাশবাড়ীর মেধাবী শিার্থী আনিকার অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অকাল মৃত্যু ডোমারে এইচ পাওয়ার মটরস্ শো-রুমের শুভ উদ্বোধন।

জাপানের জনপ্রিয় গায়ক ধন্য মনে করছেন নিজেকে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক;  ১৯৮১ সালে জন্ম নেয়া তাকামাসা ইশিহারার অভিনয় জগতে মিয়াভি নামে পরিচিত। তিনি একজন জনপ্রিয় গায়ক, গীতিকার, গিটারিস্ট, সঙ্গীত প্রযোজক ও অভিনেতা। আন্তর্জাতিক স্বীকৃতি ও প্রশংসা পাওয়া মিয়াভি একজন সমাজসেবকও। তিনি তার মেধা, কণ্ঠ ও অবস্থান ব্যবহার করে ইউএনএইচসিআরের বিভিন্ন প্রচারণায় সমর্থন জুগিয়েছেন।

সম্প্রতি জাপানের প্রধানমন্ত্রীর দপ্তরে বাংলাদশের প্রধানমন্ত্রীর সম্মানে একটি ভোজসভার আয়োজন করা হয়। আর সেখানেই আমন্ত্রিত ছিলেন জাপানের এই জনপ্রিয় সঙ্গীতশিল্পী। বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলতে দেরি করেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও হাসিমুখে ছবি তুলেছেন। মিয়াভি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শেখ হাসিনার প্রতি। কেননা তিনি রোহিঙ্গা শিশুদের আশ্রয় দিয়েছেন বাংলাদেশে।

মিয়াভি অভিজ্ঞতা শেয়ার করে সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘জাপানের প্রধানমন্ত্রীর দপ্তরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত ভোজসভায় ইউএসএইচসিআর অ্যাম্বাসাডর হিসেবে আমন্ত্রিত ছিলাম আমি। রোহিঙ্গাদের প্রতি যে সহমর্মিতা তাঁরা দেখিয়েছে, সে জন্য বাংলাদেশকে ধন্যবাদ জানাতে পেরে আমি ধন্য। ধন্যবাদ প্রধানমন্ত্রী আবে এবং সংশ্লিষ্ট সবাইকে যারা আমাকে এখানে আসার সুযোগ সৃষ্টি করেছেন। আশা করছি দ্রুত বাংলাদেশে যাবো এবং বাচ্চাদের সাথে সময় কাটাবো।’

ইউএনএইচসিআরের বৈশ্বিক কার্যক্রম নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মিয়াভির চলমান প্রচারণার কারণে উদ্বাস্তু সংকট নিয়ে অনেক সচেতনতা তৈরি হয়েছে। তিনি মূলত উদ্বাস্তু শিশুদের মানসম্পন্ন শিক্ষা বিষয়ে অধিক সোচ্চার। ২০১৭ সালের নভেম্বর মাসে মিয়াভিকে ইউএনএইচসিআরের শুভেচ্ছা দূত হিসেবে নিয়োগ দেয়া হয়। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ