মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

জলঢাকা উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও আলিম নবীন শিক্ষার্থীদের বরণ”

রবিউল ইসলাম রাজ,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের নির্বাচনে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস-চেয়ারম্যানকে সংবর্ধনা এবং আলিম প্রথমবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ছিটমীরগঞ্জ শালনগ্রাম ফাযিল মাদ্রাসা পরিবার।
পহেলা জুলাই (সোমবার) বেলা ১২টায় ছিটমীরগঞ্জ শালনগ্রাম ফাজিল মাদ্রাসা মাঠে সংবর্ধনার আয়োজন করে শিক্ষার্থীরা।
এতে সভাপতিত্ব করেন গভর্নিং বটির সভাপতি ও বালাগ্রাম ইউনিয়ন আ’লীগ সভাপতি আহম্মেদ হোসেন ভেন্ডার।
অনুষ্ঠানটি উদ্বোধন করেন ছিটমীরগঞ্জ শালনগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রশীদ।
প্রধান অতিথির বক্তব্যে জলঢাকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,শিক্ষা মহা মূল্যবান সম্পদ এটা কখনো নষ্ট হয় না। তোমরা সকলে সততার সাথে শিক্ষা অর্জন করবে। উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি আরও বলেন,আমরা সবাই সচেতন হলে ঘুষ, দুর্নীতি,মাদক ও জঙ্গিবাদ হবে না।আমি ইতোমধ্যে সুদখোর চিহ্নিত করার চেষ্টা করতেছি। চিহ্নিত করে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। ঘুষ বিহীন চাকরি হবে এই নীতি বাস্তবায়নের আমি প্রস্তুত আছি। শুধুমাত্র আমাদের সচেতন হতে হবে।
বিশেষ অতিথি ভাইস-চেয়ারম্যান গোলাম পাশা এলিচ বক্তব্যে সকলের উদ্দ্যেশ্যে বলেন,আমরা পরিষদে ওয়াদাবদ্ধ হয়েছি। নিজেরাও দুর্নীতি করব না,দুর্নীতিকারীদের প্রশ্রয় দেব না।
মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম বক্তব্যের এক পর্যায়ে বলেন,আলোকিত স্থানে আসতে পেরে আমি গর্বিত। এখানে যারা শিখতে আসে তাদের একাল ও পরকালের দুটো কাজেই হয়।
প্রধান আলোচক ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাদ্রাসার বাংলা প্রভাষক মোছাব্বিহান বিল্লাহ। সার্বিক পরিচালনায় সহকারী শিক্ষক ছিলেন শরিফুল ইসলাম স্বপন।
অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী  ও মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ