বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৫
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

“জলঢাকায় গোপালঝাড় বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত”

রবিউল ইসলাম রাজ,জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় গোপালঝাড় বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে রুপালী বেগম ২নং ব্যালটে ১৬৫ ভোট নির্বাচিত হয়েছে।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী অলিমা বেগম ১২৭ ভোট পেয়েছে।বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দাতা সদস্য নুরুজ্জামান,সদস্য মতিয়ার রহমান,রশিদুল ইসলাম-১, রশিদুল ইসলাম-২,মোকছেদুল রহমান এবং সদস্য প্রধান শিক্ষক হামিদুর রহমান,শিক্ষক প্রতিনিধি সদস্য গোলাম সারোয়ার ভুট্টু,জাহেদুল ইসলাম,শিক্ষিকা ফজিলা খাতুন প্রমুখ।
বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০ থেকে ভোট গ্রহন শুরু হয় চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটারদের লাইনে দাড়িয়ে থেকে ভোট প্রদান করতে দেখা গেছে। নির্বাচনে বিশৃঙ্খলা ঠেকাতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য মোতায়েন ছিল।
স্কুল সূত্রে জানা যায়,শুধু মাত্র মহিলা সংরক্ষিত সদস্য পদে নির্বাচন হয়।মহিলা ১০জনসহ মোট ভোটার ৫শত ২০জন এর মধ্যে ২শত ৯২জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট পড়েছে ৫৬.১৫%।
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনিকভাবে কড়া নজরে রেখেছিল এএসআই মুকুল চন্দ্র বর্মন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ও গ্রাম্য পুলিশ খরিজুল ইসলামসহ অন্যরা।
উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান জানান, নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।কোনরকম অনিয়ম হতে দেইনি।
নির্বাচন বিষয়ে স্থানীয় চেয়ারম্যান প্রাণজিৎ কুমার রায় বলেন,নির্বাচন সুষ্ঠু ও অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামুলক হয়েছে। যারা নির্বাচিত হয়েছে তাদেরকে অভিনন্দন।
নির্বাচনের দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান,ভোটাররা নির্বিঘ্নে ভোট প্রয়োগ করেছে।ভোট নিয়মতান্ত্রিকভাবে শেষ হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ