বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৪
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

জলঢাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল”

রবিউল ইসলাম রাজ,স্টাফ রিপোর্টারঃ
জলঢাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
নীলফামারীর জলঢাকা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ মে (বুধবার) উপজেলা পরিষদ উন্মুক্ত মঞ্চে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইফতারের পূর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জলঢাকা ভুমি কমিশনার (এসিল্যান্ড) গোলাম ফেরদৌস আলম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম,উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরী,সাধারন সম্পাদক মমিনুল ইসলাম মঞ্জু,জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান,পৌর সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু,থানা তদন্ত কর্মকর্তা মাহমুদ-উল-নবী সহ ইউনিয়ন চেয়ারম্যান মেম্বার ও সুধীবৃন্দ প্রমূখ।
ইফতার ও দোয়া মাহফিলে সরকারি-বেসরকারি কর্মকর্তা,কর্মচারী,সাংবাদিক ও বিভিন্ন শ্রেণীর মানুষ অংশ গ্রহণ করেন। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ