বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৩
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জবির বাণিজ্য শাখায় ভর্তির ফল প্রকাশ

9 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের (ইউনিট-৩) বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। এবার ৬৪৯টি আসনের বিপরীতে দুই হাজার তিনজন উত্তীর্ণ হয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব শিক্ষার্থী প্রথম মেধাতালিকায় রয়েছেন, তাঁরা আগামী ২৪ অক্টোবর দুপুর ১২টা থেকে ৩ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বিষয় পছন্দ করতে পারবেন।

এতে জানানো হয়, ভর্তির পরও শিক্ষার্থীদের অগ্রাধিকার তালিকা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন ঘটবে এবং শিক্ষার্থীদের সেটা মেনে নিতে হবে। পরবর্তী সময়ে শিক্ষার্থীদের প্রদত্ত বিষয় পছন্দক্রম কোনো অবস্থাতেই পরিবর্তন করা যাবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে বিষয় পছন্দ করতে না পারলে কোনো বিষয়ে ভর্তির সুযোগ থাকবে না।

ফলাফল, ভর্তি-সংক্রান্ত নির্দেশনাবলি ও বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের (www.jnu.ac.bd) এবং (http://admissionjnu.info) দুটি ওয়েবসাইটে দেখা যাচ্ছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ