বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ছুটি শেষে আগামীকাল খুলছে অধিকাংশ অফিস

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : ঈদের ছুটি শেষে সরকারি অফিসসহ অধিকাংশ বেসরকারি অফিসই খুলছে আগামীকাল রবিবার। সে হিসাবে আজ শনিবারই শেষ হচ্ছে ঈদের ছুটি। অফিস ধরতে ইতোমধ্যেই দেশের বিভিন্ন স্থান থেকে রাজধানী আসতে শুরু করেছেন অসংখ্য মানুষ।

এবার ৪ থেকে ৮ জুন পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটিয়েছেন সরকারি চাকুরেরা। তবে তিন তারিখ ছুটি নিয়ে অনেকে মোট নয় দিন ছুটি পেয়েছেন।

আজ শনিবার সকাল থেকেই রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ডে, রেল স্টেশনে ও সদরঘাটে ঢাকায় ফেরা মানুষে ভিড় ছিল। একই সঙ্গে রাজধানীর বাস টার্মিনাল ও রেল স্টেশনগুলোতেও ঈদ শেষে ঢাকায় ফেরা মানুষের ভিড় রয়েছে।

গত বুধবার সারাদেশে মুসলমানদের সবেচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। তবে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার ছিল ঈদুল ফিতরের ছুটি।

ঈদের পরের দিন বৃহস্পতিবার থেকেই আবার গ্রাম থেকে ঢাকায় ফিরতে শুরু করেছেন তারা। অনেকে অবশ্য ঈদের পরেও ঢাকা ত্যাগ করেছেন।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও জরুরি কাজ নেই এমন মানুষ ভিড় এড়াতে মূল ছুটির আগে বাড়ি চলে যান। বাড়তি ছুটি না নেয়া চাকরিজীবীরা মূলত অফিস করার জন্য শনিবারই ঢাকায় এসে উপস্থিত হবেন। তবে কেউ কেউ রবিবার সকাল নাগাদ পৌঁছে অফিস ধরবেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ