বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

ছাতকে ব্যবসায়ি লিলুর মায়ের মৃত্যু বার্ষিকীতে ইফতার

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারস্থ ইসলাম ভেরাইটিজ স্টোরের স্বত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ি এমদাদুল ইসলাম লিলুর মায়ের ৩য় মৃত্যু বার্ষিকীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার তার সিংচাপইড়স্থ নিজ বাসভবনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দোয়া পরিচালনা করেন, সিংচাপইড় কেন্দ্রিয় জামে মমজিদের ইমাম ও খতিব মাওলানা আহমদ হোসাইন।
মাহফিলে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ছাতক উপজেলা শাখার সভাপতি রিয়াজুল ইসলাম তালেব, শিক্ষক মাওলানা মো. খসরুজ্জামান, সমাজসেবী আবদুর রহমান, ব্যবসায়ি ফারুক আহমদ, আজিজুর রহমান, সাংবাদিক হেলাল আহমদ, প্রিন্সিপাল রুবেল আহমদ, হাফিজ ফরহাদ আহমদ, আলী হোসেন, নজরুল ইসলাম, মুজাহিদুল ইসলাম জুনায়েদ, সাইদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ