বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

ছাতকে তাজ উল্ল্যাহ ট্রাস্ট’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের কাশিপুর ও সিংচাপইড় ইউনিয়নের চিকনিকান্দি গ্রামের হতদরিদ্র ৩০টি পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মরহুম হাজি তাজ উল্ল্যাহ মেমোরিয়াল ট্রাস্টের অর্থায়নে ও দক্ষিণ ছাতক যুব উন্নয়ন সমিতির সহযোগিতায় কাশিপুর গ্রাম থেকে এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ট্রাস্টের উপদেষ্টা আলী হোসেন মানিকের সভাপতিত্বে ও সমিতির সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় বিতরণ পূর্ব সভায় বক্তব্য রাখেন, লিবিয়া প্রবাসী খইরুল হোসেন, ট্রাস্টের পরিচালক ও সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল হোসেন, সমিতির সভাপতি রাসেল আহমেদ দীপু মিয়া, সাধারণ সম্পাদক ছামির আহমদ, আবুল কাশেম, সাইম আহমদ, শুয়েব আহমদ প্রমূখ। সভাশেষে দুই গ্রামের হতদরিদ্র ৩০টি পরিবারের মধ্যে আলু, ডাল, তৈল, পেয়াজ, ময়দা, খেজুর, লবন, মরিচ, হলুদ, বাখর ইত্যাদি বিতরণ করা হয়।
এব্যাপারে ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী আজমল হোসেন জানান, মরহুম পিতার স্মৃতি রক্ষার্থে গঠিত মরহুম হাজি তাজ উল্ল্যাহ মেমোরিয়াল ট্রাস্ট প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ