শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৭
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

ছাতকে ঠাকুর অনুকুল চন্দ্রের জন্ম মহোৎসব পালিত

ছাতক প্রতিনিধিঃ
‘উন্নয়ন আর সুপ্রজনন এইতো বিয়ের মূল, যেমন তেমন করে বিয়ে করিস নাকো ভূল’ শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের এই বানী লালন করে ধর্মসভা, শোভাযাত্রা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতাসহ নানা কর্মসূচীর মধ্যদিয়ে ছাতকে ১শ’৩১তম জন্ম মহোৎসব পালিত হয়েছে। শুক্রবার সকালে শহরের মন্ডলীভোগ মৎসঙ্গ কেন্দ্র থেকে হাতে ঠাকুরের প্রতিকৃতিসহ শোভাযাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে।
শোভাযাত্রায় ছাতক সরকারী কলেজের সাবেক সহকারী অধ্যাপক হরিদাম রায়, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, এপিআর রঞ্জিত চৌধুরী, পৌরসভা হিসাব রক্ষক সন্তোষ দাস, উৎসব উদযাপন কমিটির সভাপতি রামানন্দ চক্রবর্তী, সাধারণ সম্পাদক তপন চন্দ্র পাল, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাকির আমিন, ব্যবসায়ী বিরাজ তালুকদার, চম্পু দত্ত, ডেন্টিষ্ট সুধীর চন্দ্র রায়সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন অংশ গ্রহন করেন।
শেষে অসহায় দরিদ্র ছিন্নমূল শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করে উৎসব উদযাপন কমিটি। এছাড়াও সৎসঙ্গ কার্যালয়ে গীতাপাঠ, লীলা কীত্তণ অংশগ্রহণকারীদের মধ্যে মহাপ্রসাদ ও পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ