শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৮
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

ছাতকে কৃষকের সবজি বাগান ধ্বংশ করে দিয়েছে দুর্বৃত্তরা

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে শত্রুতা বশত ক্ষতি সাধনের উদ্দেশ্যে কৃষকের ১ একর ৫ শতক জমিতে রোপন করা সবজি বাগান ধ্বংস করা হয়েছে। রাতের আধারে দুর্বৃত্তরা সবজি বাগানে রোপনকৃত ফলধরা বাঁধা কপি ও টমেটোর গাছ কেটে ও উপড়ে ফেলে দেয়। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। দেবেরগাঁও গ্রামের চার কৃষক মিলে এ সবজী বাগানটি করেছিল। এ ব্যাপারে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে শুক্রবার লিখিত অভিযোগ দেয়া হলে তদন্ত কেন্দ্রের এএসআই আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কৃষক ইসকন্দর আলী, আরশ আলী, শরীয়ত আলী ও গোলাপ শাহ জানান, বাগানে ব্যবসায়ীকভাবে বাঁধা কপি ও টমেটোর চাষাবাদ করেছিলেন তারা। সময়মত সঠিক পরিচর্যা করায় বাগানে আশানুরূপ ফলনও হয়েছিল। কিন্তু শত্রুতার কারনে রাতের আধারে বিশাল বাগানের সব গাছ কেটে ও উপড়ে বাগান ধ্বংস করা হয়েছে। এতে তাদের ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ